QuestionsCategory: GeneralTinderURL থেকে প্যাকেজ কিনতে ইচ্ছুক আগে টাকা দিলে সমস্যা হবে কি?
sujon220sujon220 asked 4 months ago
আমি TinderURL থেকে প্যাকেজ কিনতে ইচ্ছুক সেলিম রেজা ভাই কে আগে টাকা দিলে সমস্যা হবে কি?
2 Answers
Best Answer
Salim RezaSalim Reza answered 4 months ago
Brother কোনো প্রকার রিস্ক নেই। আপনি আমার ব্যাপারে ফেসবুক থেকে জানতে পারেন। আর এর থেকে বড় কথা আপনি TinderURL ওয়েবসাইট এর মধ্যে নোটিফিকেশন ক্লিক করলে আমার নাম সহ সকল তথ্য দেওয়া আছে। @sujon220 আপনাকে অনেক ধন্যবাদ।
mehedihasanmehedihasan answered 4 months ago
সমস্যা নেই আপনি নির্দ্বিধায় ওনার সাথে লেনদেন করতে পারেন।